adsterra


banner

adsterra একাউন্ট খুলবেন কিভাবে ?  এবং adsterra এ-র মধ্যে website monetizing করবেন | যেভাবে adsterra ads গুলো website এ বসিয়ে অনেক ইনকাম করতে পারবেন | বন্ধুরা আমি এ বিষয় নিয়ে পোস্ট করার কারণ হলো আমরা সবাই চাই অনলাইনে ইনকাম করি | কিন্তু আমরা তা করতে পারি না | এখন প্রশ্ন হলো কেন অনলাইনে ইনকাম করতে পারি না ? উত্তর টা হলো আমরা অনলাইনে যে কাজ এই করি না কেন তা কপি করে করি এবং অনেক সেটিং ও আছে যা ঠিক রাখতে পারি না | আর সেই জন্য আমরা সবাই অনলাইনে ইনকাম করতে পারি না | এখন বলবো কিভাবে অনলাইনে বেশি এবং রিয়েল টাইম ইনকাম করতে পারবো | বন্ধুরা অনলাইনে ইনকাম করার সব থেকে ভালো কাজ হচ্ছে ওয়েবসাইট হুম বন্ধুরা অন্যনের ওয়েবসাইটে নয় নিজের তৈরি ওয়েবসাইট | এখন কথা হচ্ছে আমি ত ওয়েবসাইট তৈরি করছি এবং তাতে অনেক পোস্ট ও আছে আর ওয়েবসাইটে অনেক ভিজিটর ও আছে এখন ইনকাম করতে পারি না কেন ?  উত্তর হলো যেকোনো ওয়েবসাইট তৈরি করে পোস্ট এবং ভিজিটর হলে পরে আমরা ইনকাম করতে পারি এবং তা কিভাবে করতে হয় তাও আমরা যানি | বন্ধুরা সবাই যানেন যে ওয়েবসাইটের সব ঠিকঠাক থাকলে আমরা Google Ads ওয়েবসাইটে বসিয়ে ইনকাম করতে পারি |  কিন্তু কিভাবে বসাতে হয় সেই সব বিতারিত আমরা ইউটিউবে দেখি এবং তাই করি | আমরা যখন গুগুল এড বাসায় এবং গুগল তা রিভিউ করে তার পরে এই হলো দূর সংবাদ আসে যে আমার ওয়েবসাইটে সম্যসা আছে | এবং আমরা তা ঠিক করার চেষ্টা করি |

  এবং আবার গুগল কে রিভিউ তে পাটাই | পরে আবার এই দূর সংবাদ এই আসে | বন্ধরা আমার ও অনেক গুলো ওয়েবসাইট রয়েছে এবং অনেক ভিজিটর ও রয়েছে তার পরে হচ্ছে অনেক সুন্দর করে ওয়েবসাইট তৈরি করছি অনেক ভালো পোস্ট করি | এবং আমি যখন Google ads বাসাতে যাই তখন এই দূর সংবাদ আসে | এখন আমি আপনাদের সাথে আসলাম কিভাবে গুগল এড ছাড়া আমি ইনকাম করতে পারবেন | হুম বন্ধুরা আমি কিন্তু গুগল এড ছাড়া ইনকাম করতাছি | আপনার আমার সব গুলো পোস্ট এই এড দেখতে পান এবং সেই এড দিয়ে আমার ইনকাম হচ্ছে | কিন্তু গুলো গুগল এড নয় | কি এড তার নাম কি তার নাম টা এই পোস্ট এর টাইটেল দেওয়া হয়েছে নাম টা হলো adsterra ads গুলো ওয়েবসাইট বসিয়ে ইনকাম করতে পারবেন | বন্ধুরা খুশির খবর হলো যে আমরা একমিনিট adsterra ads গুলো বাসাতে পারবো গুগল এর মতো রিভিউ দিতে হবে না আর দূর সংবাদ ও শুনতে হবে না | আমি adsterra ads বসিয়ে ইনকাম করতাছি | এখন আপনার কিভাবে করবেন তা নিয়ে কথা বলি | প্রথম একাউন্ট খুলতে হবে | একাউন্ট খুলার জন্য নিচের লিংক টা তে ক্লিক করেন ? 

adsterra ads income

https://mondiad.com?refid=10888

https://publishers.adsterra.com/referral/kQz9qY4ur8

তার পরে কিভাবে সাইনআপ ও লগইন করবেন এবং ওয়েবসাইট টা কে adsterra এর বসিয়ে এবং সেখানে তখন এড কোড দিবে সেই কোড গুলো আপনার নিজের ওয়েব সাইটে বাসাতে হবে ঠিকভাবে কাজ টা করলেই আপনারা ইনকাম করতে পারবেন সবাই ইনকাম করতে পারবেন | কিন্তু কিভাবে সাইনআপ ও লগইন করবেন এবং ওয়েবসাইট set-up করবেন সম্পর্ন্ন ভিডিও তে দেওয়া আছে দেখে আসেন